পুঠিয়াতে শিশুদের মাঝে সেচ্ছাসেবী সংগঠনের গাছ বিতরন

0
238

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় গ্লোবাল ক‌মিউ‌নি‌টি অরগানাই‌জেশ‌ন (জি‌কো) এর “একটি শিশু একটি গাছ” কার্যক্র‌মের উদ্যোগে সদ্য ভূমিষ্ঠ্য থেকে ১ বছরের কম বয়সী শিশুদের মাঝে একটি করে গাছের চারা উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার ভালুকগাছী ইউনিয়নে মোহনপুর এলাকায় সংগঠনটির পক্ষ থেকে বিভিন্ন ধরনের ফলের চারা বিতরণ করা হয়।

গ্লোবাল ক‌মিউ‌নি‌টি অরগানাই‌জেশ‌ন (জি‌কো) এর ভালুকগাছী ইউনিয়ন শাখার সভাপতি মোঃ স্বাধীন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা শাখার সভাপতি মো. মইমুর রহমান, ভালুকগাছী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ সিফাত উল্লাহ, সদস্য রাকিব, রোকন, মুন্না, জনি, সবুজ, সুমন, আলভি, জিউপাড়া ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক মো. জনি, সদস্য আল আমিন,স্বাধীন,পুঠিয়া ইউনিয়ন সভাপতি জুয়েল, সদস্য আল আমিন,আকাশ, সাগর, সাকিব, নাঈম প্রমুখ।

এতে আরও উপস্থিত ছিলেন আলোর মিছিল সেবা ফাউন্ডেশনের সভাপতি নাজমুল হোসেন। উল্লখ্য, ২০১৮ সাল থেকে অদ্যবধি প্রায় ২৫ হাজার এর অধিক শিশুকে গাছের চারা উপহার দিয়েছে এবং শিশুদের জন্য বিভিন্ন ধরনের কাজ করে যাচ্ছে সংস্থা‌টি।