পাকিস্তান প্রথম রাউন্ড থেকে বাদ পড়তে পারে শঙ্কা শোয়েবের

0
169

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে পাকিস্তান। দলের নেতৃত্বে থাকবেন বাবর আজম, ডেপুটি হিসেবে থাকবেন শাদাব খান। পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার টি-টোয়েন্টি বিশ্বকাপের এই দল নির্বাচন নিয়ে হতাশা প্রকাশ করেছেন।

নির্বাচকদের কটাক্ষ করে শোয়েব আখতার বলেন, পাকিস্তানের ব্যাটিংয়ের মিডল অর্ডারে গভীরতা নেই। অস্ট্রেলিয়ায় সেমিফাইনালে উঠতেও দলটি ব্যর্থ হতে পারে বলে শঙ্কা করছেন তিনি।

শোয়েব আখতার নিজের ইউটিউব চ্যানেলে বলেন, ‘পাকিস্তান প্রথম রাউন্ড থেকে বাদ পড়ে যেতে পারে। মিডল অর্ডার ব্যাটিংয়ের অবস্থা ভালো নয়। পাকিস্তানের ব্যাটিংয়ের গভীরতা নেই। পাকিস্তানের ক্রিকেটের জন্য কঠিন সময় আসছে। আমি সত্যিই চাই যে পাকিস্তান এর চেয়ে ভালো দল নির্বাচন করুক। তবে আমি তাদের শুভকামনা জানাই।’

২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে পাকিস্তান তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে।

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও উসমান। কাদির।

রিজার্ভ : ফখর জামান, মোহাম্মদ হারিস, শাহনওয়াজ দাহানি।