দিনাজপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

0
168

মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধি: ১১ সেপ্টেম্বর রোববার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে সদর উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর সমাপনি ও পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে। প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ।

উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ও উপজেলা মাধ্যমিক্ষক শিক্ষা অফিসার মোঃ মিরাজুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা একাডেমিক সুপার ভাইজার নির্মল কুমার রায়, দিনাজপুর জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মাতলুবুল মামুনসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি প্রধানগণ। ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন খেলার বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এ ছাড়া মেয়েদের ফুটবলে রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয়কে ৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ঈদগাহ বালিকা উচ্চ বিদ্যালয় এবং ছেলেদের ফুটবলে ঘুঘুডাঙ্গা স্কুল এন্ড কলেজেকে ১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রানীগঞ্জ এহিয়া স্কুল এন্ড কলেজ। খেলা পরিচালনা করেন ওবায়দুর রহমান, মোতাহারুল ইসলাম, মোশারফ হোসেন।

প্রধান অতিথি মর্তুজা আল মুঈদ বলেন, নতুন প্রজন্মকে বাঁচাতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় পারে মাদকের হাতছানি থেকে রক্ষা করতে।