শালিখায় মায়ের সাথে অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

0
210

কামরুজ্জামান অন্তর, শালিখা, মাগুরাঃ মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ধাওয়াসীমা গ্রামের পঙ্কজ মন্ডলের মেয়ে ঝিনুক মন্ডল(১৬) মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। গতকাল ০৬-৯–২২ মঙ্গলবার রাতে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়। ঝিনুক মন্ডল অভায়াচরণ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

ঝিনুক মন্ডলের কাকা দেব মন্ডলের সাথে কথা বললে তিনি জানান,ঝিনুক মন্ডল মেধাবী ছাত্রী ছিল, ক্লাসে তার ২ রোল ছিল। সে এমন করবে আমি ভাবতে পারছি না। গতকাল রাতে তার মায়ের সাথে মোবাইল ফোন দেখা নিয়ে বাকবিতন্ডা হয়। তারপর মায়ের উপর অভিমান করে রাতের বেলায় গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে আমরা দেখতে পাই ঘরের আড়ার সাথে গলায় উড়না পেঁচিয়ে থাকা। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করি।

ঝিনুক মন্ডলের মায়ের সাথে কথা বললে তিনি জানান, রাতের বেলা ফোন দেখা নিয়ে মনির সাথে একটু বাকবিতন্ডা হয়। তারপর আমরা সবাই ঘুমিয়ে পড়লে আমার মনি ঘরের আড়ার সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তার মৃত দেহ উদ্ধার করে।

এব্যাপারে শালিখা থানা অফিসার ইনচার্জ মোঃ বিশারুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, পরিবারের অভিযোগ না থাকায় শালিখা থানায় একটা অপমৃত্যুর মামলা হয়েছে।