রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা করোনা রোগীর মৃত্যু

0
82

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস। তিনি জানান, করোনায় মৃত ওই বৃদ্ধের নাম মাইনুল ইসলাম (৬৫)। তিনি নগরীর রানীবাজার বাটার মোড় এলাকার জাইদুর রহমানের ছেলে। এদিকে রাজশাহী জেলায় এখন মৃতের সংখ্যা মোট ১৪ জন। এবং নগরীতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো মোট সাতজন।

রামেক হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা উপসর্গ নিয়ে তাকে গত শনিবার হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। পরে তার নমুনা পরীক্ষায় শেষে তার করোনা ধরা পড়ে। গত রোববার শ্বাকষ্টসহ তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে দেয়। পরে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার রাতে মারা যায়।
হাসপাতালের উপ-পরিচালক ডা.সাইফুল ফেরদৌস জানান, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় মৃতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। এজন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের চ্ছোসেবীরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।