সড়ক দুর্ঘটনায় ভারতের শিল্পপতি সাইরাস মিস্ত্রির মৃত্যু

0
190

ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতের টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান এবং শিল্পপতি সাইরাস মিস্ত্রি।রোববার মুম্বাইয়ের কাছে পালঘরে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর মিস্ত্রিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

টাটা সন্সের সাবেক চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির গাড়ি মহারাষ্ট্রের পালঘর জেলায় একটি ডিভাইডারে ধাক্কা মারে। মুম্বাই পুলিশের এক কর্তা এমনটাই জানিয়েছেন।

পালঘরের এসপি জানিয়েছেন, এদিন বিকেল ৩.১৫ মিনিট নাগাদ সাইরাস মিস্ত্রি একটি মার্সিডিজ গাড়িতে আহমেদাবাদ থেকে মুম্বাইয়ের উদ্দেশে যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাটি সূর্য নদীর উপর একটি সেতুর উপর ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। গাড়িতে চালকসহ মোট চারজন ছিলেন। তাদের মধ্যে দুজন নিহত হয়েছেন।

আহতদের গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২০১২ সালে রতন টাটার পদত্যাগের পর সাইরাস মিস্ত্রিকে টাটা সন্সের চেয়ারম্যানের পদ দেয়া হয়েছিল। তবে চার বছরের মধ্যেই তাকে ওই পদ থেকে সরিয়ে দেয়া হয়।

ভারতের অন্যতম সফল শিল্পপতিদের মধ্যে তিনি ছিলেন একজন। তার জন্ম আয়ারল্যান্ডে। পড়াশোনা লন্ডন বিজনেস স্কুলে। পড়াশোনা শেষ করার পর ১৯৯১ সাল নাগাদ পারিবারিক ব্যবসায় যোগ দেন। সূত্র: নিউজ১৮