গাইবান্ধায় শিশুর মৃত্যুর ঘটনায় নানা-নানী আটক

0
284
উল্লাপাড়ায় নারী সহ মাদক মামলায় গ্রেফতার- ২

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নানা বাড়িতে এসে তামিম হাসান উমর নামে (৫৫ দিন বয়স) এক শিশুর মৃত্যু ঘটনায় শিশুর নানা এজাহার আলী ও নানি খতেজা বেগমকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র খানাবাড়ী গ্রামের বটতলীর মোড় নামকস্থানে ঘটনাটি ঘটেছে। নিহত শিশু ওই ইউনিয়নের কিশামত সর্বানন্দ গ্রামের বাবলু মিয়ার ছেলে।

(ওসি) জানান, বুধবার (২৪ আগস্ট) রাতে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। স্বাভাবিক মৃত্যু নাকি শিশুটিকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে। প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় শিশুটির নানা ও নানিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সেই সাথে এ ঘটনায় শিশুর বাবা একটি অভিযোগ দিয়েছেন।

স্থানীয়রা জানান, বাবলু মিয়া দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জে থাকতেন। তিন বছর আগে তিনি বিয়ে করেন। বিয়ের দুই-তিন মাস যেতে না যেতেই বিরোধ দেখা যায় দাম্পত্য জীবনে। মাস খানেক পূর্বে বাবলু মিয়া বাড়িতে এসেছিলেন। ছেলে সন্তানসহ স্ত্রীকে নিজ বাড়িতে রেখে আবারও কর্মস্থল সিরাজগঞ্জে যান। তার স্ত্রী আশা মনি (২২) তাকে না বলে গত শুক্রবার (১৯ আগস্ট) বাবার বাড়িতে আসেন।

শিশু তামিমের বাবা বাবলু মিয়া বলেন, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমাদের দু’জনের মধ্যে বনিবনা ছিল না। তাছাড়া আমার স্ত্রী আমাকে না বলে তার বাবার বাড়িতে এসেছে। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।