কামারখন্দে ভবন নির্মাণ ও রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
122

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকশা হাট দ্বিতল (চার তলা ভিত)বিশিষ্ট মার্কেট ভবন নির্মাণ ও বাজারের জলাবদ্ধতা নিরশনের জন্য ড্রেন ও সি.সি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন সহ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ আগষ্ট) বিকেল ৪ টার টিকে কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের পাইকশা বাজারে জলাবদ্ধতা নিরশনের জন্য ড্রেন এবং সি.সি রাস্তা ও মার্কেট ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

উপজেলার ঝাঐল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন ঠান্ডুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলো উন্নয়নের রুপকার মডেল সরকার। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে নৌকা মার্কার বিজয় করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতা অধিষ্ঠিত করবে হবে।

এসময় উপস্থিত ছিলেন, এলজিইডি সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ,কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক ও কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা সেলিম,কামারখন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সম্পা রহমান প্রমুখ।