মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মা সমাবেশ অনুষ্ঠিত

0
341

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ “ জেগে ওঠো মা বিদ্যার বিকিরণে, শিক্ষার আলোকে উদ্বাসিত করো তোমার সন্তানেরে” এই শ্লোগানে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ ও শিক্ষার মান উন্নয়নে রাজশাহীর মোহনপুর উপজেলার মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২০ আগষ্ট) সকালে মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ে হলরুমে এ মা ও অভিভাবক সমাবেশের আয়োজন করে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম শেখ। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধূরইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নং ধুরইল ইউপি চেয়ারম্যান এবং অত্র উচ্চ বিদ্যালয়ে সভাপতি দেলোয়ার হোসেন।

সমাবেশে বক্তারা মাধ্যমিক বিদ্যালয় শেষ করার আগেই যেন শিক্ষার্থীরা ঝড়ে না পড়ে বা বাল্য বিবাহ না দেন সে সম্পর্কে অভিভাবকদের সচেতন করেন। কোন প্রকার গুজবে কান না দিয়ে শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে পাঠান।

পাশাপাশি আপনার সন্তানদের প্রতি খেয়াল রাখুন যাতে তারা নিয়মিত বিদ্যালয়ে আসে। শিক্ষার উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে শিক্ষার প্রতি শিক্ষার্থী ও অভিভাবকদের আরো আগ্রহী হওয়ার আহবান জানান।

আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আব্দুস ছালামসহ উচ্চ বিদ্যালয়ে সকল সহকারী শিক্ষক/ শিক্ষিকা ও শিক্ষার্থী অভিভাবক সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ।