শ্রীনগরে গোলাম সারোয়ার কবীরের উদ্যোগে বৃক্ষ রোপন

0
116

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ”গাছ লাগন প্রাণ বাঁচান, আগামী প্রযন্মকে সুস্থ পৃথিবী উপহার দিতে এগিয়ে আসুন” এই শ্লোগানকে সামনে রেখে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীরের উদ্যোগে শ্রীনগরে বৃক্ষ রোপন করা হয়েছে।

শুত্রবার বেলা ১১ টার দিকে শ্রীনগর সরকারি কলেজ প্রাঙ্গণে এই বৃক্ষ রোপন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর।

উক্ত কর্মসূচির আওতায় উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষ রোপন করা উদ্যোগ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় কর্মসূচির প্রথম দিনে শ্রীনগর সরকারি কলেজ, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ, শ্রীনগর সরকারি সুফিয়া এ হাই খান বালিকা উচ্চ বিদ্যালয়, ঘোলঘর একে এসকে উচ্চ বিদ্যালয় ও হোগলাগাঁও মাদ্রাসা প্রাঙ্গণে বিভিন্ন জাতের ফলদ ও কাঠ গাছের চারা রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, শিক্ষক মাজহারুল ইসলাম, এসএম তৌহিদুল ইসলাম, শ্রী কৃষ্ণ সাহা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকত, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন, ওলামা লীগের সভাপতি মো. আলীনুর, ছাত্রলীগের সাবেক নেতা ওয়াহিদুল রহমান রাজু, সালাউদ্দিন লিটনসহ জুবায়ের আল বাকি হিলারী, এসএস অমিত, রাতুল, ইভান প্রমুখ।