কমলগঞ্জে ৩শ অসহায়দের মধ্যে নগদ এক লক্ষ ২০হাজার টাকা বিতরণ

0
102

কে এস এম আরিফুল ইসলাম, ডিভিশনাল চিফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস(কোভিড-১৯) দূর্যোগে ক্ষতিগ্রস্থ দু:স্থ ও অসহায় ৩শ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার(১০জুলাই) সকালে কমলগঞ্জ কেন্দ্রীয় দূর্গাবাড়ি প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩শ জনের মধ্যে নগদ ৪শ টাকা করে এক লক্ষ ২০হাজার টাকা বিতরণ করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি শংকর লাল সাহার সভাপতিত্বে ও সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরি। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়, শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ প্রমুখ।

এ সময় উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার দাশ, প্রধান শিক্ষক বীরেন্দ্র চন্দ প্রমুখ।