সাংবাদিক হাসান মিসবাহ‘র উপরে সন্ত্রাসীর হামলার প্রতিবাদে মানববন্ধন

0
261

হিলি প্রতিনিধিঃ কামরাঙ্গীরচরে এসপিএ রিভার সাইড মেডিকেল সেন্টার কর্তৃপক্ষের দ্বারা ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক ও নবাবগঞ্জের কৃতি সন্তান হাসান মিসবাহ‘র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দিনাজপুরের নবাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ১১টায় নবাবগঞ্জ উপজেলাবাসীর আয়োজনে উপজেলা পরিষদের সামনে বিরামপুর-নবাবগঞ্জ সড়কে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে স্থানীয় গণমাধ্যম কর্মী রিপোটার্স ইউনিটির সভাপতি সুলতান মাহমুদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন প্রধান, নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, হলাইজানা প্রভাতী পাঠাগারের সম্পাদক মাহাবুবুর রহমান, হাসান মিসবাহ‘র ভাই জাহাঙ্গীর সহ আরও অনেকেই বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মুলক শাস্তি, ডিবি পুলিশের মাধ্যমে মামলা পরিচালনা, হাসান মিসবাহ’র ওপর হামলাকারী চিকিৎসকের সনদ বাতিলের দাবী জানান।

গত ৯ আগষ্ট মঙ্গলবার বিকালে রাজধানীর কামরাঙ্গীরচরে রিভার সাইড মেডিকেল সেন্টারের বিভিন্ন অনিয়মের খবর সংগ্রহ করতে গিয়ে পেশাগত দায়িত্ব পালনকালে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ’র ওপর হামলা চালায় ওই হাসপাতালের সংশ্লিষ্টরা। এসময় তার ক্যামেরাম্যান ও গাড়ি চালককে মারধর করে ক্যামেরা ও গাড়ি ভাঙচুর করা হয়। এ বিষয়ে হাসান মিসবাহ কামরাঙ্গীরচর থানায় একটি মামলা দায়ের করেন। বর্তমানে হাসান মিসবাহ রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।