বৃক্ষরোপণে সিলেট বিভাগে প্রথম হলো জননী নার্সারি

0
178

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: বৃক্ষরোপণে মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার সিলেট বিভাগীয় পর্যায় প্রথম স্থান অর্জন জননী নার্সারি। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ব্যক্তি মালিকানাধীন নার্সারি শ্রেণীতে সিলেট বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করায় জননী নার্সারিকে পুরস্কার দেওয়া হয়েছে।

শনিবার (১৩ই আগস্ট) সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠানটি আয়োজন করা হয়। আয়েজনটি করেন সিলেটে বন বিভাগ ও সহযোগিতায় জেলা প্রশাসন সিলেট।

বৃক্ষরোপণ অভিযান ও সিলেট বিভাগীয় বৃক্ষমেলা- ২০২২ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আনসার ভিডিপি শ্রীমঙ্গল পৌর ৫ নং ওয়ার্ড দলনেতা মো: আল -আমিন এই পুরস্কার গ্রহণ করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান।

অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ তৌফিকুল ইসলাম বিভাগীয় বন কর্মকর্তা, সিলেট বন বিভাগ।

আল আমিন এর সাথে কথা বললে তিনি আমাদের জানান, আগেও আমার প্রতিষ্ঠান জননী নার্সারি বিভিন্ন উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে আয়োজিত বৃক্ষমেলায় একাধিক বার প্রথম ও দ্বিতীয় পুরস্কার অর্জন করেছি। এই পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, আনসার ভিডিপি বাহিনীর মহাপরিচালক মহোদয় রেঞ্জ কমান্ডার, জেলা কমান্ড্যান্ট, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সহ আমার পরিবার শিক্ষক-শিক্ষিকা বন্ধু ও শ্রীমঙ্গল বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।