সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুতে বাংলাদেশ জাসদ এর শোক

0
98

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল – বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি জনাব শরীফ নুরুল আম্বিয়া ও সাধারণ সম্পাদক জনাব নাজমুল হক প্রধান আজ ১০ জুলাই ২০২০ শুক্রবার এক যুক্ত বিবৃতিতে অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বিবৃতিতে তারা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই ২০২০ বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ১২.৩০টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৮ বছর।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে অ্যাডভোকেট সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন। তিনি মন্ত্রী হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব সফলভাবে পালন করেন। অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী একজন নিঃস¦ার্থ ও নিবেদিত রাজনীতিবিদ হিসেবে তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তার এই অকাল মৃত্যুতে দেশ একজন সৎ, সাহসী এবং অভিজ্ঞ রাজনিতীবিদকে হারালো। ।