পবিত্র আশুরা ও শেখ বজলুর রহমানের সহধর্মিনী ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মাহফিল

0
158

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) এর দৌহিত্র হযরত ইমাম হোসাইন (রা.)-এর শাহাদাত বার্ষিকী পবিত্র আশুরা ১৪৪৪ হিজরি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমানের সহধর্মিনী মিসেস সেলিনা রহমানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে লিটন মাস্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৯ আগস্টা ২০২২ রোজ মঙ্গলবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল সুপার মার্কেট লিটন মাস্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স দোকানে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি দিল মোহাম্মদ দিলু, কার্যনির্বাহী পরিষদের সাবেক সদস্য ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার), সাবেক ছাত্রনেতা হুমায়ূর কবির, আরমান-উল-আফতাব সোহাগ, শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন), মোঃ জিল্লুর রহমান, সাজ্জাদ জদ্দার, রাশেদ দেওয়ান, মোঃ আবুল বাসার (বাদশা)সহ প্রমুখ।

এছাড়াও ভার্চুয়ালি যুক্ত হয়ে অংশগ্রহণ করেন, ৩১ ওয়ার্ড আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন এবং ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাইয়ুম।

দোয়া ও মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ সাদেক খান’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, রাজধানী মোহাম্মদপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন।