বর্ষীয়ান রাজনীতিবিদ সাহারা খাতুনের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক

0
87

এস,এম,মনির হোসেন জীবন : তৃণমূল থেকে লড়াই করে রাজনীতির শীর্ষ পর্যায়ে উঠে আসা বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার), কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ বৃহস্পতিবার এক শোক বার্তায় বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ২৫ মিনিটের সময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শোক বার্তায় আরও বলা হয়, দেশের ইতিহাসে প্রথম এই নারী স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-১৮ আসন থেকে ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মরহুম অ্যাডভোকেট সাহারা খাতুন আমৃত্যু গণতন্ত্র সুদৃঢ়করণ ও অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে গেছেন। তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবেও অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছিলেন।
তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও সিটিটিসির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটি-রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) আর এম ফয়জুর রহমান পিপিএম আজ এক শোক বার্তায় এ তথ্য জানিয়েছেন।