ক্যাপের পূর্ণাঙ্গ কমিটি গঠন

0
229

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি : সামাজিক সচেতনতামূলক সংগঠন ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নয়া কমিটির সভাপতি হিসেবে সিয়াম মির্জা ও সাধারণ সম্পাদক হিসেবে মারিয়াম নেসা মিম মনোনীত হয়েছেন।

শুক্রবার (৫ আগষ্ট) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ক্যাপ’র ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগাঠনিক সম্পাদক রাবেয়া খাতুন, কোষাধ্যক্ষ ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক নির্মল চন্দ্র, অর্থ বিষয়ক সম্পাদক শাহরিয়ার আজিজ, উপ-অর্থ বিষয়ক সম্পাদক নুশরাত জাহান, যোগাযোগ বিষয়ক সম্পাদক তুহিন বাবু, উপ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ইহেতেশাম বিন আজাদ।

এছাড়াও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নিরব বিশ্বাস, ক্যান্সার শিক্ষা বিষয়ক সম্পাদক সাদিয়া মুবাশ্বিরা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কুলসুম আক্তার, স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক সিদওয়ানুল হক এবং সহকারী স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক সুমাইয়া ইয়াসমিন মনোনীত হয়েছেন।

প্রসঙ্গত, ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) মেয়েদের ক্যানসার নিয়ে কাজ করে থাকে। বাংলাদেশের ৫টি অঞ্চলে স্তন ক্যানসার এবং জরায়ুমুখের ক্যানসার নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।