ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের গণসংবর্ধনা

0
390

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধিঃ ঢাকা জেলার ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের গণসংবর্ধনা দিয়েছেন সূতিপাড়া ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণ। এসময় হাজার হাজার মানুষ তাদের সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধি চেয়ারম্যান ও মেম্বারদের এ সংবর্ধনা দেন।

সোমবার (১ আগষ্ট) সকাল সাড়ে এগারটার দিকে সংবর্ধনা অনুষ্ঠান জয়নাল আবেদীন এর সভাপতিত্বে এ’সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুমিজুর রহমান চৌধুরী রুমা বলেন আপনারা সকলেই আমাকে ভালবেসে ভোট দিয়ে দ্বিতীয় বারের মতো এই সূতিপাড়া ইউনিয়ন পরিষদের দায়িত্ব দিয়েছেন,আপনাদের সকল ধরনের যেন সহযোগিতা করতে পারি।

কোন ওয়ার্ডে কি সমস্যা আছে আপনারা আমাকে পরিষদে এসে বলবেন আমি সেই সকল কাজ করে দেওয়ার চেষ্টা করবো। আজকে আমাকে এবং আমার ওয়ার্ড এর মেম্বারদের জন্য যে সংবর্ধনা আপনারা দিলেন তা আমি কোন দিনও ভুলবো না। সূতিপাড়া ইউনিয়নে যে সকল রাস্তা ঘাট এখনো পাকা হয়নি সে-সকল রাস্তা ঘাট আমি পাকা করের দেওয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ। এসময় তিনি বলেন বর্তমানে ধামরাইয়ে যে এমপি আছে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। তিনি অনেক ভালো মানুষ বলেই আমি আজকে সূতিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড মেম্বার মোশারফ হোসনে, ৯ নং ওয়ার্ড মেম্বার শহিদুল ইসলাম, ২ নং ওয়ার্ড মেম্বার খোরশেদ আলম, ৪ নং ওয়ার্ড মেম্বার আবু তাহের সরদার সহ সংরক্ষিত মহিলা আসনের মেম্বারগন সহ উপস্থিত ছিলেন সূতিপাড়া ইউনিয়নের গণ্য মান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনগণ।