রাস্তায় প্রসব যন্ত্রণায় কাতর নারী হাসপাতালে কন্যা সন্তানের মা হলেন

0
99

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়কের পাশে পড়ে থাকা অজ্ঞাত নারী কন্যা সন্তানের মা হয়েছেন। বৃহস্পতিবার সকালে সড়কের পাশে সুঠাম দেহের অজ্ঞাত এক নারী প্রসব যন্ত্রণায় ছটফট করছিলেন। স্থানীয় কয়েকজন দেখে পাশের একটি দোকানের বারান্দায় নিয়ে যান। চটের বস্তা দিয়ে বেড়া তৈরি করে খালেদা নামে স্থানীয় এক নারী বাচ্চা প্রসবের সহযোগিতায় এগিয়ে আসেন।

ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর আব্বাসিয়া ডি এস দাখিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মামুন।

তিনি জানান, এই অজ্ঞাত নারী রাস্তার পাশে প্রসব যন্ত্রণায় ছটফট করছিলেন। উপজেলা ফায়ার সার্ভিসের সহযোগিতায় ওই নারীকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রথমে এই নারীকে পাগল ও বাক প্রতিবন্ধী মনে হলেও হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি কথা বলতে শুরু করেন। রুপা আক্তারের বাবার বাড়ি গাজিপুরে। শ্বশুর বাড়ি শেরপুর। তার স্বামী একজন বাস হেলপার। এর বেশি কিছু বলতে পারেনি।

মধুপুর বাজারের মুদি ব্যবসায়ী নুরুল ইসলাম জানান, ফজরের নামাজের সময় বের হয়ে এই নারীকে রাস্তায় পড়ে থাকতে দেখি।

ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুল হুদা জানান, সড়কের পাশে পড়ে থাকা নারী রুপা আক্তার একটি মৃত কন্যা সন্তান প্রসব করেছেন।