মোংলায় এসিল্যান্ড সহ ৭ জন করোনায় আক্রান্ত

0
81

মোঃসোহেল, মোংলা প্রতিনিধি : মোংলায় সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) নয়ন কুমার রাজবংশী সহ ৭জন করোনায় আক্রান্ত হয়েছেন।মোংলায় আজ ৯ জুলাই বৃহস্পতিবার পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো মোট ১৬জন।

এ বিষয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস বলেন সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী সহ আজ মোংলা উপজেলায় নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যানরা হলেন মোঃরনি(৩০)পিতাঃমোহাম্মদ সেকেন্দার আলী (ইউ,এন,ও অফিস), শাহিনা খানম( ৩০)স্বামীঃ মোঃরবিউল ইসলাম(উলুবুনিয়া), সজিব কুমার দে(৩২), পিতাঃরাজ কুমার দে (ই,পি,জেড এ কর্মরত) সুস্মিতা রানী (২২)স্বামীঃসজিব কুমার,(ই পি জেড এ কর্মরত) ইতি খান(২১)পিতাঃইমরার খান(ই,পি,জেড এ কর্মরত)সুলতান আহম্মেদ(৫৮)পিতাঃআঃরশিদ খান,(ময়লাপোতা মোড়) তিনি আরো বলো এ পর্যন্ত মোংলায় মোট আক্রান্ত এর সংখ্যা১৬ জন।

করোনা পজেটিভ এর সত্যতা স্বীকার করেছেন সহকারী কমিশনার( ভূমি)নয়ন কুমার রাজবংশী, এ সম্পর্কে তিনি বলেন আমার শরীরের তাপমাত্রা বেড়ে যাওয়ায় সন্দেহ হয়,এর কারনে আমি করোনা পরীক্ষা করাই,আজ আমার রিপোর্ট পজেটিভ এসেছে।কিন্তু শারীরিক ভাবে আমি এখন সুস্থ আছি,এবং বাসায় কোয়ারেনন্টাইনে রয়েছি।