জাতীয় শিশু কিশোর সংগঠন চমক খেলা ঘর আসরের কর্মী সভা অনুষ্টিত

0
159

এস.এম.মনির হোসেন জীবন – জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর আসরের ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষ্য এক কর্মী সভা সোমবার সন্ধায় তুরাগের ডিয়াবাড়ি মডেল হাই স্কুল শিক্ষক মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

কর্মী সভায় সভাপতিত্ব করেন, ডিয়াবাড়ি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা ও সংগঠনে সভাপতি ফাতেমা শেখ। অনুষ্টানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত। এসময় সম্মেলন প্রস্ততি কমিটির চেয়ারম্যান মো, আব্দুল কাদির মাস্টার, বাংলাদেশ সংবাদ সংস্হা (বাসস), দৈনিক দেশ বাংলা ও ডেইলি সাউথ এশিয়ান টাইমস’ সাংবাদিক এস, এম, মনির হোসেন জীবন, ঢাকা মহানগর কমিটির সম্পাদক পরিষদের সদস্য মো, জাকির হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল মোতালেব, সাহিত্য বিষয়ক সম্পাদক আমেনা আক্তার, সদস্য ও শিক্ষক আমজাদ হোসেন, হালিমা আক্তার, সুমাইয়া আক্তারসহ সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা এসময় উপস্হিত ছিলেন।

কর্মী সভায় সভাপতির বক্তব্যে ফাতেমা শেখ বলেন, জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর একটি আদর্শ সংগঠন। সারা দেশে এই সংগঠনের প্রচার ছড়িয়ে পড়েছে। আগামী দিনে শিশু কিশোরদের মানোন্নয়নের ক্ষেএে সমাজে ব্যাপক অবদান রাখবে।

আব্দুল কাদির মাস্টার তার বক্তৃতায় বলেন, আগস্ট হলো শোকের মাস। এই মাসের প্রথম সপ্তাহে জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর আসরের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্টিত হবে। এই জন্য ব্যাপক প্রস্ততি গ্রহন করা হয়েছে।