সকল প্রস্ততি সম্পন্ন : তুরাগ থানা আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন আগামীকাল

0
318

এস.এম.মনির হোসেন জীবন: বহুল কাঙ্খিত তুরাগ থানা আওয়ামী লীগ ও ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড আওয়ামীগের ত্রি- বার্ষিক সম্মেলন আগামীকাল রোববার (২৪ জুলাই)- ২০২২ বিকেল ৩ টায় তুরাগের কামার পাড়া স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্টিত হবে।

ইতিমধ্যে সম্মেলনকে ঘিরে সকল ধরনের প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। এছাড়া সর্বত্র এলাকা জুড়ে নেতাকর্মীদের মাঝে এক ধরনের উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখবেন সাবেক মন্ত্রী ও আওয়ামীগের সভাপতি মন্ডলীর অন্যতম প্রভাবশালী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী, মায়া বীরবিক্রম। অনুষ্টান শুভ উদ্বোধন করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীগের সভাপতি বীরমুক্তিযোদ্বা শেখ বজলুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্হিত থাকবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীগের সাধারন সম্পাদক এস, এম মান্নান কচি। অনুষ্টানে সভাপতিত্ব করবেন, তুরাগ থানা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব মো, নাসির উদ্দিন।

ত্রি- বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থাকবেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো, আতিকুল ইসলাম, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও মহানগর উত্তর আওয়ামীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান, মহানগর উত্তর আওয়ামীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান ও কার্যকরী সদস্য মো, মহিবুল হাসান।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখবেন, তুরাগ থানা আওয়ামীগের সাধারন সম্পাদক এমডি, হালিম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো, নাজিম উদ্দিন, হরিরামপুর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মো, আব্দুর রাজ্জাক মেম্বার ও সাধারন সম্পাদক মাহবুবুল ইসলাম।

এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামীগের নেতা, বিভিন্ন থানার সভাপতি, সাধারন সম্পাদকসহ ওয়ার্ড ও ইউনিটির নেতাকর্মীরা এসময় উপস্হিত থাকবেন।

এই সম্মেলনে তুরাগ থানা এবং এর অধীনস্থ ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ডের নতুন কমিটি গঠন করা হবে।