দিবালাকে দলে নিল রোমা

0
155

তিন বছরের চুক্তিতে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাকে জুভেন্টাস থেকে দলে ভিড়িয়েছে ইতালিয়ান সিরি-এ লিগের আরেক জায়ান্ট রোমা। ক্লাব সূত্র বুধবার দিবালার সাথে চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে।

এক বিবৃবিতে দিবালা বলেন, ‘আমি এমন একটি দলে এসেছি যারা ক্রমাগত উন্নতির দিকে যাচ্ছে। ভবিষ্যতের একটি শক্ত ভিত গড়ে তোলার সব ধরনের পরিকল্পনা এই ক্লাবটির রয়েছে। তাছাড়া কোচ হোসে মরিনহোর সাথে আমি সবসময়ই কাজ করতে চেয়েছি।’

২৮ বছর বয়সী দিবালা অবশ্য মৌসুমের সিরি-এ রানার্স-আপ ইন্টার মিলানের প্রতিও আগ্রহ প্রকাশ করেছিলেন। কার্যত চ্যাম্পিয়ন্স লিগে খেলার ইচ্ছা থেকেই ধারনা করা হয়েছিল ইন্টারের প্রতিও দিবালার আগ্রহ রয়েছে। গত মৌসুমে ষষ্ঠ স্থানে থেকে ঘরোয়া লিগ শেষ করেছে রোমা।

স্কাই স্পোর্টসের সূত্র মতে জানা গেছে প্রতি মৌসুমে বোনাসসহ ৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে দিবালার সাথে রোমার চুক্তি হয়েছে। তুরিনে দিবালার সময়টা দারুন কেটেছে। জুভেন্টাসের হয়ে সাত বছরে বেশ কিছু শিরোপা সহ সর্বমোট গোল করেছেন ১১৫টি। কিন্তু গত দুই মৌসুম যাবত ইনজুরির কারনে নিজেকে মেলে ধরতে পারেননি।

২০১৫ সালে পালেরমো থেকে দিবালা জুভেন্টাসে যোগ দিয়েছিলেন। এই সময়ে মধ্যে পাঁচটি সিরি-এ শিরোপা ছাড়াও চারটি ইতালিয়ান কাপ জয় করেছেন। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পরাজিত দলটিতেও দিবালা খেলেছেন।