রূপগঞ্জে পুলিশ পরিচয়ে অটোরিকসা ছিনতাইকালে গ্রেফতার-৪

0
314

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ পরিচয়ে অটোরিকসা ছিনতাইকালে ৪ জনকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে। এসময় পুলিশ ছিনতাইকারীদের বহনকারী সিএনজি জব্দ করে। সোমবার মধ্যরাতে (সাড়ে ১২ টা) রূপসী-কাঞ্চন সড়কের দড়িকান্দি এলাকায় ঘটে এ ঘটনা। মঙ্গলবার দুপুরে অেেটারিকসা চালক বেলায়েত হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, রূপগঞ্জের দক্ষিণ নবগ্রামের গুলবর মিয়ার ছেলে আসলাম মিয়া, একই এলাকার আব্দুল হান্নানের ছেলে মোঃ সোহেল, মনির হোসেনের ছেলে শাওন মিয়া ও খিলক্ষেত বেলতলা এলাকার (বর্তমানে ভোলানাথপুর) মৃত হবি মিয়ার ছেলে কবির হোসেন।

রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ুন কবির মোল্লা বলেন, সংঘবদ্ধ এ চক্রটি দীর্ঘদিন ধরে রূপগঞ্জের বিভিন্ন এলাকা থেকে অটোরিকসা ছিনতাই করে আসছে। সোমবার মধ্যরাতে গন্ধর্বপুর এলাকার অটোরিকসা চালক বেলায়েত হোসেন যাত্রী নিয়ে নুরুল হক মার্কেট থেকে দড়িকান্দি আসার পথে সিএনজিযোগে আসা সংঘবদ্ধ ছিনতাইকারীচক্র পুলিশ পরিচয় দিয়ে অটোরিকসার গতিরোধ করে। একপর্যায়ে অটোরিকসা থেকে যাত্রীদের নামিয়ে অটোরিকসা ছিনতাইয়ের চেষ্টা করে।

অটোচালক ও যাত্রীদের আত্মচিৎকারে আশপাশের দোকানপাট থেকে লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের আটক। পরে পুলিশে খবর দিয়ে থানায় সোর্পদ করে। উল্লেখ, গত এক ৪ দিন আগে সংঘবদ্ধ এ ছিনতাইকারী চক্রটি গন্ধর্বপুর এলাকা থেকে দুটি অটোরিকসা ছিনতাই করেছে।