গোবিন্দগঞ্জে চাঁদা নিতে নিষেধ করায় ঔষুধের দোকান ভাংচুর  থানায় অভিযোগ 

0
326
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শাখাহাতি বালুয়া বাজার থেকে ঈদ ফিরত ঢাকাগামী যাত্রীবাহি বাস থেকে চাঁদা নিতে নিষেধ করায় ওই বাজারে যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ বাপ্পির প্রধান মেডিশিন কর্নারের দোকান ভাংচুর করার অভিযোগ থানায় দায়ের করা হয়েছে।
থানার অভিযোগ সুত্রে জানা গেছে, শাখাহাতি বালুয়া বাজার থেকে ঈদ শেষে বিভিন্ন গাড়ীযোগে ঢাকাগামী যাত্রীদের যাওয়া শুরু হলে, ওই সব গাড়ী থেকে নয়ন ব্যাপারির বিরুদ্ধে অভিযোগ তুলেন যুবলীগ নেতা সাব্বির হোসেন বাপ্পি চাঁদা আদায়ের। এ নিয়ে উভয়ের মাঝে তর্ক হয়। এরি জের ধরে গত ১৩ জুলাই বিকেলে নয়ন ব্যাপারি সহ তার বাবা ও চাচা বাপ্পির ঔষুধের দোকান ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতি সাধন ও ১ লাখ ৫০ হাজার টাকা চুরি করে নেওয়ার অভিযোগ নিয়ে এসে ওইদিন রাতেই নয়ন ও তার বাবা এবং চাচাকে আসামী করে থানায় একটি এজাহার দাখিল করেন সাব্বির হোসেন বাপ্পি।
এ ব্যাপারে নয়ন ব্যাপারির সাথে কথা হলে তিনি বলেন, সাব্বির হোসেন বাপ্পি স্থানীয় বাজার থেকে ঢাকাগামী কোন গাড়ী ঢুকতে দিবে না বলে নিষেধ করলে তার সাথে এ নিয়ে তর্ক হয়। তাই রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে আমি সহ বাবা ও চাচার বিরুদ্ধে মিথ্যা একটি অভিযোগ থানায় দায়ের করেছে। এ অভিযোগের সত্যতা যাছাই করতে আইনপ্রয়োগকারী সংস্থার কাছে জোর দাবী জানাচ্ছি।