বিরামপুরে শিশু বাচ্চাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল যাত্রীর মৃত্যু

0
221
 বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে একটি শিশু বাচ্চাকে বাঁচাতে গিয়ে আনোয়ার সরকার (৫১) নামের এক মোটরসাইকেলের যাত্রীর মৃত্যু হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে নিজ বাড়িতে ফিরেছেন। (১০জুলাই) রোববার বিকেল সাড়ে ৫ টায় উপজেলা জোতবানি ইউনিয়নের টেগরা তকিপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আনোয়ার সরকার (৫১) উপজেলার জোতবানী ইউনিয়নের একরই মঙ্গলপুর গ্রামের মৃত: আব্দুল জলিল সরকারের ছেলে। আহত মোটরসাইকেল চালক একই এলাকার নিহতের আপন চাচাতো ভাই সেকেন্দার আলী (৪৬)।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
বিরামপুর থানার এসআই শাহিন শেখ জানান, ঈদের দিন বিকেল সাড়ে ৫ টার দিকে আনোয়ার সরকার ও সেকেন্দার আলী দুইজন মোটরসাইকেল যোগে বিরামপুর থেকে কোরবানির পশুে চামড়া বিক্রি করে বাড়িতে ফেরার পথে টেগরা তকিপুর নামক স্থানে একটি শিশু বাচ্চা রাস্তাপারার হাওয়ার সময় তাকে বাচাতে গিয়ে হার্ড ব্রেক করলে রাস্তায় ছিটকে পড়েন তারা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার সরকারকে মৃত ঘোষণা করেন।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় সড়ক দুর্ঘটনায় নিহত আনোয়ার সরকারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।