মাগুরায় গোপালগ্রাম সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাউল বিতরণ

0
164

মতিন রহমান, মাগুরা সংবাদদাতা: পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা (ভিজিএফ) চাউল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে মাগুরার বিভিন্ন ইউনিয়ন পরিষদে উপকারভোগীদের মাঝে জন প্রতি ১০ কেজি করে চাউল বিতরণ কার্যক্রম চলে।

সরেজমিনে মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় অত্যন্ত সুশৃঙ্খল ভাবে উপকারভোগীদের মাঝে চাউল বিতরণের কাজ চলছে। এসময় উক্ত পরিষদের চেয়ারম্যান সহ সাধারণ সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

এসময় কয়েকজন উপকারভোগী ব্যক্তিরা জানান ঈদের আগে তারা এই চাউল পেয়ে অনেক খুশি হয়েছেন। এছাড়াও পরিষদে এসে তারা কোনোরকম ঝামেলা ছাড়াই চাউল পেয়েছেন। এজন্য তারা সরকার এবং গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে আন্তর্জাতিকভাবে ধন্যবাদ জানান।

চাউল বিতরণের বিষয়ে গোপালগ্রাম ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নাসিরুল ইসলাম মিলন জানান, তার ইউনিয়নে মোট ২২০৭ জন উপকারভোগীর মাঝে ২২.০৭ মেট্রিকটন চাউল বিতরণ করা হয়। বুধ ও বৃহস্পতিবার ৯টি ওয়ার্ডে দুই দিনব্যাপি তার ইউনিয়নে এই চাউল বিতরণের কাজ চলবে।

তিনি আরো জানান, ঈদের আগে চাউল পেয়ে উপকারভোগীরা অত্যন্ত খুশি ও আনন্দিত হয়েছেন। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।