চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

0
425

ফেরদৌস সিহানুক শান্ত ,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল পৌরসভার ৭নং ওয়ার্ডেও খ,ম বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মুদিখানা দোকানের ভিতর থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ একজন গ্রেফতার করে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার হামিদপুর গ্রামের মোঃ ইউসুফ আলী ও মোছাঃ জোসনা আরা বেগমের ছেলে গোলাম রব্বানী (২৫)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ০২ জুলাই ২০২২ ইং তারিখে ১.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল পৌরসভার ৭নং ওয়ার্ডেও খ,ম বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন গোলাম রব্বানী এর মুদিখানা দোকানের ভিতর কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) গাঁজা-২.৫ (দুই দশমিক পাঁচ) কেজি সহ আসামী ১। মোঃ গোলাম রব্বানী (২৫), পিতা-মোঃ ইউসুফ আলী, মাতা-মোছাঃ জোসনা আরা বেগম, গ্রাম -হামিদপুর, ডাকঘর-নাচোল, থানা-নাচোল, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।