শ্রীমঙ্গলে সিএনজি অটো চালকের গলা কাটা মৃতদেহ উদ্ধার

0
318

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার:: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কাকিয়া বাজার এলাকা থেকে এক সিএনজি অটো চালকের গলাকাটা মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় উদ্ধার হওয়া সিএনজি চালকের নাম মো: জামু মিয়া (৪৫), তিনি উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের শান্তি পাড়া এলাকার মৃত বারিক মিয়ার ছেলে।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ ( তদন্ত ) হুমায়ুন কবির আমাদের আরো জানান, মঙ্গলবার ২৮ জুন সকালে এলকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মৃত দেহ উদ্ধার করেন। তাদের ধারণা করছেন ভোর রাতে কোন এক সময় অজ্ঞাত দুস্কৃতিকারীরা তাকে গলা কেটে হত্যা করেছে। তিনি জানান, তার পরিবারের সাথে আলাপ করে জানেন জামু মিয়া খুব ভোরে বাড়ি থেকে বেড়িয়ে আসেন। একই সাথে তিনি এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরেছেন জানু মিয়া সুদের ব্যবসাও করতেন।

মৃত জামু মিয়ার ভাতিজা জসিম আহমদ জানান, জামু মিয়া বর্তমানে সিএনজি অটো চালানো কমিয়ে বর্গা চাষী হিসেবে কৃষি কাজ করতেন। তিনি বিয়ে করেছেন ২টি। বর্তমানে ২য় বউ এর সাথে সংসার করতেন।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং রহস্য উদঘাটন করে আসামীদের আটক করতে মাঠে নেমেছে পুলিশ।