পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রূপগঞ্জ ইউনিয়নে আনন্দ শোভাযাত্রা

0
213

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ- স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতিক) এমপি`র নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলীর উদ্যোগে বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়।

শনিবার সকাল ১০ টায় স্থানীয় ইছাপুরা মোস্তফা মঞ্জিল থেকে তার রাজনৈতিক কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

এছাড়াও ৮৩ নং পিতলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশি-হারার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া,আওয়ামীলীগ নেতা নবী হোসেন, মুরাদ হাছান,সাবেক ছাত্রলীগ নেতা মিঠু খন্দকার,আবু তাহের, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা শরাফত আলীসহ ইউনিয়ন আঃলীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

বক্তারা বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। পদ্মা সেতু নির্মাণ ও উদ্বোধন করাটা সরকার ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য ছিলো বিশাল চ্যালেঞ্জিং বিষয়। সব বাধা বিপত্তি ও ষড়যন্ত্র মোকাবেলা করে অবশেষে প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করে বিশ্ববাসীকে চমক উপহার দিয়ে দেশের ভাবমর্যাদা বহুলাংশে বৃদ্ধি করেছেন। এ অসাধ্য স্বপ্ন বাস্তবায়ন করায় গোটা দেশবাসী প্রধানমন্ত্রীর নিকট চিরকৃতজ্ঞ।