জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ রেঞ্জার গাইডার রোজিনা আফরোজ ও শ্রেষ্ঠ রেঞ্জার ইশরাত তামান্না

0
430

কামরুল হাসান, রাজশাহীঃ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ রেঞ্জার গাইডার নির্বাচিত হয়েছেন রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ রোজিনা আফরোজ, সেই সঙ্গে শ্রেষ্ঠ রেঞ্জার রাজশাহী কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শিক্ষার্থী মোসাঃ ইশরাত জাহান তামান্না।

গত মঙ্গলবার (২১ জুন) আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত শিক্ষা সপ্তাহর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, প্রধান অতিথির পক্ষে প্রতিযোগিতায় দেশ সেরা বিজীয়দের হাতে মেডেল, ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজমানি তুলে দেন। গত ৫ ও ৬ জুন ঢাকায় অনুষ্ঠিত হয় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা।

অধ্যাপক রোজিনা আফরোজ বলেন, ২০১৫ সালে থেকে কলেজে রেঞ্জার ইউনিটের সাথে আছি। অনেক দিন থেকে নার্সিং করছি। দীর্ঘদিনের কাজের স্কীকৃতি স্বরূপ পুরস্কার পেয়ে আনন্দিত। তিনি মাননীয় প্রধান মন্ত্রী , শিক্ষা মন্ত্রী ও আমার প্রিয় শিক্ষার্থীসহ সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শ্রেষ্ঠ রেঞ্জার ইশরাত জাহান তামান্না বলেন আমার সকল শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা ও আগামী জীবনের সাফল্যের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করি।