ধামরাইয়ের সুতিপাড়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান চৌধুরী নির্বাচিত

0
303

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রেজাউল করিমকে ১৮৫৯ ভোটের ব্যবধানে পরাজিত করে সুতিপাড়া ইউনিয়ন পরিষদের দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান চৌধুরী। এ’নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বুধবার (১৫ জুন-২০২২) সন্ধ্যায় ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সুতিপাড়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে ফলাফল গ্রহণ ও পরিবেশন কক্ষে এ’তথ্য জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা আয়েশা আক্তার।
এ’সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)কর্মকর্তা, অন্যান্য কর্মকর্তা,ধামরাই উপজেলা নির্বাচন অফিসের স্টাফগন ও এ’নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন প্রার্থী – সমর্থকগন ও সাংবাদিকদিকবৃন্দ।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী সুতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী ৮৭৯৩ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রেজাউল করিম পেয়েছেন ৬৯৩৪ ভোট এবং চেয়ারম্যান পদে অন্যান্য প্রার্থীদের প্রাপ্তভোট স্বতন্ত্র প্রার্থী এসএম তানবীর আহমেদ অটোরিক্সা প্রতিকে ভোট পেয়েছেন ৮২৮ ভোট,ইসলামি আন্দোলনের প্রার্থী মোঃ নুরুজ্জামান হাতপাখা প্রতীকে ভোট পেয়েছেন ৩৮২ ভোট,স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ রবিউল করিম ঘোড়া প্রতীকে ভোট পেয়েছেন ৩০২ ভোট,স্বতন্ত্র প্রার্থী মোঃ আলীমুর রহমান আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২০৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোঃ সোহেল হায়দার চৌধুরী( কবির) মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ১৪৬ ভোট।

সরেজমিন ঘুরে দেখা যায়, বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১৩টি কেন্দ্রের ৫২টি বুথে সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন।
বুধবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে জন্য নিজ নিজ কেন্দ্রে এসে লাইনে দাঁড়ান। এদিকে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গ্রহনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ নিজ দায়িত্ব পালনের মধ্যদিয়ে ভোটারদের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান নিশ্চিত করেছেন।