ব্যতিক্রমধর্মী ফল উৎসব করলো দিনাজপুর সাউথ পয়েন্ট একাডেমির শিক্ষার্থীরা

0
383

মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সাউথ পয়েন্ট একাডেমী (সাউথ পয়েন্ট স্কুল ও কলেজ শাখা) এর আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও শিক্ষার্থীদের নিয়ে ব্যতিক্রমধর্মী ফল উৎসবের আয়োজন করা হয়।

৭ জুন মঙ্গলবার সকাল ১১টায় শহরের উত্তর বালুবাড়িস্থ প্রতিষ্ঠান চত্বরে সকল শিক্ষার্থীদের নিয়ে এই ফল উৎসবের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি গোলাম নবী দুলাল।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ স্টিফেন্স লিউক মালাকার এর নেতৃত্বে ফল উৎসবে উপস্থিত ছিলেন স্কুল ও কলেজ শাখার সকল শিক্ষার্থী ছাড়াও শিক্ষক মোঃ সাইফুর রহমান, বিপ্লব মহন্ত, মোঃ আবু সাঈদ, মুসফেকা মোসাদ্দেক মাসফি, আকতারা পারভীন, সালেউজ্জামান, রফিকুল ইসলাম রফিক, আজমেরী পারভী, মৌসুমী জাহান, রিফাত জাহান, আজমেরী রিফাত চৌধুরী, সুবর্ণা রায় প্রমুখ।

ফল উৎসবে মৌসুমী ফল লিচু ও আম ছাড়াও অন্যান্য ফলের মধ্যে ছিলো কাঁঠাল, পেয়ারা, আনারস, কালোজাম, কলা, ডেউয়া, তরমুজ, রকমেলন, কামরাঙ্গা, আঙ্গুর, আপেল, মালটা, পিচ, জামরুল, বাঙি, কমলা, তালশাঁস, আমসত্ব, বড়ই, লাড্ডু, পানিজাম, সবেদাসহ অন্যান্য মৌসুমী ফল।