ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব শুরু মঙ্গলবার

0
366

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার: দেশের রিপোর্টারদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি। প্রতি বছরের মতো এই বছরও সংগঠনের সদস্যদের জন্য ক্রীড়া উৎসব আয়োজন করছে। দাবা, ক্যারম, দৌড়, সাঁতার, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, শুটিং, আরচ্যারি, কলব্রিজ, অকশন ব্রিজ, লুডু নিয়ে হবে এবারের গ্রীষ্মকালীন খেলা।

আগামী মঙ্গলবার দাবা দিয়ে শুরু হবে ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব। এগারো ডিসিপ্লিনের এই গেমস চলবে দুই মাসব্যাপী। ডিআরইউ সদস্যদের পাশাপাশি সদস্যদের সন্তান এবং ডিআরইউ স্টাফদের জন্যও থাকবে বিশেষ ইভেন্ট। বরাবরের মতো এবারও প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপ।

রোববার নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ‘ওয়ালটন পরিবার অত্যন্ত গর্বিত ডিআরইউ’র সাথে সম্পৃক্ত থাকতে পেরে। সিনিয়র সদস্যদের মধ্যে যারা খেলতে আগ্রহী কিন্তু বয়সের জন্য খেলতে পারছেন না। সেই সকল দশ জন সদস্যকে বিশেষভাবে সম্মাননা পুরস্কার দেওয়া হবে।’

ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেছেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদক রফিক রাফি, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, মো: আল-আমিন, এসকে রেজা পারভেজ ও মো: তানভীর আহমেদ।