শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় জেলা আওয়ামী লীগের বিক্ষোভ

0
341

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি দল হত্যার হুমকি দেওয়ায় তার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪জুন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের আয়োজনে বিকেল ৪টার দিকে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন খান, সার্বিক পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

সমাবেশ শেষে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিক্ষোভ মিছিল হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী, ডাঃ আমিনুল হক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, এ্যাড. হাসানুল আসকার হাসু। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিজ্ঞ জিপি আ স ম আখতারুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক রেজাউল হক, শহর আওমী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, শহর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জেড এম সম্রাট, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক ইলিয়াস খান, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ, সদর উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক আনিচুর রহমান আনিচ প্রমূখ। সমাবেশ ও বিক্ষোভ মিছিলে জেলার তৃনমুল পর্যায় সহ জেলার আওয়ামী অঙ্গ সহযোগী দলের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

সমাবেশ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, ৭৫ এ বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের হত্যা করেও খুনিরা খান্ত হয়নি। বর্তমান সময়ে বিএনপি অঙ্গ সহযোগী ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। তারা এই সাহস কোথা থেকে পাচ্ছে। সময় এসেছে রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।