বিশ্ব মোড়লদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পদ্মা সেতু করেছেন প্রধানমন্ত্রী: মনোরঞ্জন শীল গোপাল

0
317

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিশ্ব মোড়লদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পদ্মা সেতু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  কারণ নীতি ও নৈতিকতায় আপোষহীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার দৃঢ় নেতৃত্বের কারনে তিনি ক্ষমতাধর ব্যক্তিদের মধ্যে একজন। তিনি বলেন, লজ্জা থাকলে বিএনপির কোন নেতৃবৃন্দ পদ্মা সেতু দিয়ে চলাচল করবে না। কারণ এই সেতু যেন নির্মাণ না হয়, সে জন্য বিএনপি’র পক্ষ হতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সকল ষড়যন্ত্র করা হয়েছিল। এছাড়া প্রতিহত করতে ব্যর্থ হয়ে আক্ষেপের সাথে বলেছিল জোড়াতালি দিয়ে ব্রীজ নির্মাণ করা হচ্ছে। কিন্তু আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে সেই সেতু নির্মান হয়েছে। পদ্মা সেতু দেশের অগ্রগতি উন্নয়ন ও অর্থনৈতিক স্বচ্ছলতা মানুষের জীবন যাত্রার মান উন্নয়নের এক জ্বলন্ত নক্ষত্র। যা আগামী ২৫ জুন উদ্বোধন করবেন জননেত্রী শেখ হাসিনা।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ২ জুন বৃহস্পতিবার রাতে কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নে জয়নন্দ হাট পুরাতন কেন্দ্রীয় শ্রীশ্রী হরিবাসর মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, দিনাজপুর জেলা মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উপ সহকারী প্রকৌশলী মো. শাহিন আলম।