ধামরাইয়ে সোমভাগ ইউনিয়নে প্রায় ৬ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

0
137

রনজিত কুমার পাল ( বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে একটি ব্রিজ ও সংযোগ সড়কের উন্নয়ন প্রকল্পের প্রায় ৬ কোটি টাকার কাজের ভিত্তি প্রস্তর স্হাপন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩১মে-৩০২২) সোমভাগ ইউনিয়ন পরিষদ এর দেপাশাই আমতলী হতে আশ্রায়ন পর্যন্ত প্রকল্প সড়ক ৫০০ মিটার রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়। সেখানে সম্ভাব্য খরচ ৩৮ লাখ ২৪ হাজার টাকা। এছাড়া ও দেপাশাই আশ্রয় প্রকল্পের পাশে বংশী নদীর উপর ৭২ মিটার ব্রিজ এর ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন ঢাকা -২০ ধামরাই আসনের
মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।
এ’কাজের নির্মাণ ব্যয় ৫ কোটি ৩৮ লাখ টাকা।

এসময় তিনি বলেন সোমভাগ ইউনিয়নে আরও কাজ হবে সোমভাগ ইউনিয়ন ধামরাই উপজেলার মধ্যে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ হবে আশা করি। এই ব্রিজ হয়ে গেলে হাজার হাজার মানুষ এই ব্রিজ ব্যবহার করতে পারবে, এতে করে নদীর ওপার যাদের বাড়ী আছে তাদের আর নৌকা করে পারাপার হতে হবে না। তারা উন্নত জীবন যাপন করতে পারবে যোগাযোগ ব্যবস্থা ভালো হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সেলিম, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন, সোমভাগ ইউনিয়ন পরিষদ এর সচিব রবীন্দ্রনাথ ঘোষ সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার বিএসসি,উপজেলা আওয়ামী যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, হারুন-অর রশিদ রোকন,খন্দকার লিমন, সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সহ উপস্থিত ছিলেন সোমভাগ ইউনিয়ন পরিষদ এর বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ।