রামগঞ্জে ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল

0
83

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে এবং সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে রবিবার (২৯ মে) সকাল ১০টায় রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভর নেতৃত্বে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কূটক্তি করে কথা বলার কারনে, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক জুয়েলকে প্রকাশ্যে এসে ক্ষমা চাইতে হবে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং অবিলম্বে গ্রেফতারের দাবি জানাই।

এদিকে (২৯ মে) রবিবার, সকাল ৮:৩০ এর দিকে বিক্ষোভ মিছিল করেছে রামগঞ্জ উপজেলা ছাত্রদল। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জহির রায়হান বাবু ও সদস্য সচিব রাকিব হোসাইন নেতৃত্বে রামগঞ্জ পৌর শহরের দুই তিনটি সড়ক প্রদক্ষিণ করে আলোচনার মাধ্যদিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাহাদাত হোসেন মনোয়ার, যুগ্ম আহ্বায়ক আবু নোমান ভূঁইয়া, পৌর ছাত্রদলের সদস্য সচিব হুয়াহুন কবির সাদ্দাম, যুগ্ম আহ্বায়ক জিহাদুল ইসলামসহ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।