ধামরাইয়ে সাংবাদিকের ছেলে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত

0
103

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি:ঢাকার ধামরাইয়ে সড়ক দুূর্ঘটনায় একটি দৈনিক পত্রিকার সাংবাদিকের ছেলে ওসমান গনী (১৬) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৮ মে) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বিল্ডট্রেড কারখানার পাশে এ ঘটনা ঘটে।
নিহত ওসমান গনী ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বাসনা এলাকার সাংবাদিক মোঃ আলাউদ্দিনের ছেলে। সে ধলকুন্ডু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা মোঃ আলাউদ্দিন দৈনিক মাতৃ ছায়া পত্রিকার ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত আছে।

জানা যায়, সন্ধ্যার দিকে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া ইউনিয়নের কালামপুর বিল্ডট্রেড কারখানার পশ্চিম পাশে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় মোটরসাইকেলের নিচে পরে তার বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে এক পথচারী ওসমানের লাশ মোটরসাইকেল এর নিচ থেকে উদ্ধার করে বিল্ডট্রেড কারখানার সামনে রাখেন।

এঘটনা জানার পর নিহতের বাবা সাংবাদিক মোঃ আলাউদ্দিন এসে তার ছেলের মরদেহ বাড়িতে নিয়ে যায় বলে জানা যায়।
এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে গিয়েছিল। কিন্তু দূর্ঘটনায় কোন তথ্য বা নিহতের মরদেহ পাওয়া যায়নি সেখানে। তবে আমরা জানতে পেড়েছি যে সেখানে মোটরসাইকেল চালক এক সাংবাদিকের ছেলে নিহত হয়েছে।