পদোন্নতি পেয়ে কৃষি কর্মকর্তা হলেন নুসরাত জামান

0
75

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি অফিসার থেকে পদোন্নতি পেয়ে উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন কৃষিবিদ নুসরাত জামান।

বৃহস্পতিবার (২৬মে) থেকে তিনি উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের কৃষক প্রশিক্ষণ হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তাকে আনুষ্ঠানিক বরণ করা হয়। এসময় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নুসরাত জামান ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি বিষয়ে স্নাতক ও কৃষি সম্প্রসারণে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি ৩১তম ব্যাচের বিসিএস কৃষি ক্যাডারে যোগদান করেন। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায়। এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে বিবাহিত। এদিকে সদ্য বিদায়ী কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার পদোন্নতি পেয়ে নেত্রকোনায় বদলি হয়েছেন।

পদোন্নতি ও নতুন দায়িত্ব পালন সম্পর্কে জানতে চাইলে নবাগত উপজেলা কৃষি কর্মকর্তা নুসরাত জামান বলেন, ‘পদোন্নতি পেয়ে খুবই আনন্দিত। এর মাধ্যমে দায়িত্ব আরও বেড়ে গেল। পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। উপজেলার কৃষির বর্তমান সাফল্য ধরে রেখে আরও সামনে এগিয়ে নিতে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।’