বগুড়ার শেরপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

0
89

উত্তম সরকার, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে এনামুল হক (৩০) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) সকাল ৯ টায় হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক উপজেলার গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া কলোনি এলাকার মোতালেব হোসেনের ছেলে বলে নিশ্চিত করেছেন থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত এনামুল সাত বছর আগে হাপুনিয়া এলাকার সালমা খাতুন নামের এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছিলেন। ওই ঘটনায় তিনি তিন বছর কারা ভোগ করে চার বছর আগে জামিনে মুক্তি পান। এরপর থেকে সে মানসিক ভারসাম্যহীনভাবে চলাফেরা করতেন। ২৫ মে বুধবার রাতে এনামুল বাড়ির বাইরে যান। এরপর ২৬ মে (বৃহস্পতিবার) সকালে স্থানীয় লোকজন স্কুল মাঠের শহীদ মিনারের পাশে তার লাশ দেখতে পায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের খালা জাহানারা খাতুন জানান, সে মানসিক ভারসাম্যহীন অবস্থায় আমার বাড়িতে থাকতো। তাকে প্রথমে একটি টিনের ঘর দেওয়া হয়েছিল সেই ঘরটি সে বিক্রি করলে তাকে আবারও একটি ছোট্ট কুঁড়ে ঘর দেওয়া হয়। সে সারারাত বাজার এলাকায় ঘোরাফেরা করে সকালে বাড়িতে এসে সে ওই কুঁড়ে ঘরে ঘুমাতো। কিন্তু আজ (বৃহস্পতিবার) সকালে সে আর বাড়িতে ফেরেনি। সকালে এলাকাবাসী তার লাশ দেখে আমাকে খবর দেয়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।