গোপালপুরে নারী ও শিশু উন্নয়নের সচেতনমূলক ওরিয়েন্টেশন কর্মশালা

0
168

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের আওতাধীন ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

টাঙ্গাইল জেলা তথ্য অফিস গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর আয়োজনে (২৬ মে) বৃহস্পতিবার সকালে গোপালপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত ওরিয়েন্টেশন কর্মশালায় জেলা সিনিয়র তথ্য অফিসার তাহলিমা জান্নাত এর সভাপতিত্বে, জেলা সহকারী তথ্য অফিসার এলিন সাঈদ উর রহমান এর সঞ্চালনায়, প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিক, বিশেষ অতিথি পৌরসভার মেয়র মো. রকিবুল হক (ছানা) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার নিলু শারমিন চৌধুরী, উপজেলা তথ্য অফিসার তথ্য আপা তাসলিমা খানম সহ আরো উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ শিক্ষক সুশীল সমাজ,সমাজের বিভিন্ন পেশা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সংবাদ কর্মী বৃন্দ।