দিনাজপুরে ঘুষের টাকাসহ হাতেনাতে উপ-মহাপরিদর্শক আটক

0
132

মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ লাইসেন্স নবায়ন ও মামলার ভয় দেখিয়ে ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানীর কাছে ৮০ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগে দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শণ কার্যালয়ের উপ মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমানকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক।

আজ বুধবার বিকেল সাড়ে ৩ টায় দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শণ কার্যালয়ে ফাঁদ পেতে তাকে আটক করে দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের একটি অভিযানিক দল।

দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবীর পলাশ জানান, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকার ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানীর কাছ থেকে লাইসেন্স নবায়ন ও মামলার ভয় দেখিয়ে ৮০ হাজার টাকা ঘুষ দাবী করে দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শণ কার্যালয়ের উপ মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান।

এমন অভিযোগ পেয়ে আজ বুধবার বিকেল সাড়ে ৩ টায় দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শণ কার্যালয়ে ফাঁদ পেতে থাকে দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি অভিযানিক দল। এসময় ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানীর সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান রাশেদ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ের উপ মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমানকে তার দাবী অনুযায়ী ৮০ হাজার টাকা ঘুষ প্রদান করে। এসময় দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবীর পলাশসহ দুদকের ৭ জন সদস্য তাকে হাতে-নাতে ধরে ফেলে এবং ৮০ হাজার টাকা জব্দ করে। আহসানুল কবীর পলাশ জানান, উপ মহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমানকে আটক এর পর এব্যাপারে দুদক উপমহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।