কানাডা প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় সিক্ত আসাদুজ্জামান বাবু

0
374

কানাডা সফররত সাতক্ষীরা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু কানাডা প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় সিক্ত।

বাংলাদেশ আওয়ামী লীগ ক্যুইবেক প্রাদেশিক শাখার উদ্যোগে ২২শে মে রোববার মন্ট্রিয়ল শহরের বাঙালী অধ্যুষিত এলাকা পার্ক ভিউ রিসিপশন হলে সাতক্ষীরা উপজেলার দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবুর সম্বর্ধনা অনুষ্ঠান হয়। ক্যুইবেক আওয়ামী লীগের সভাপতি মুন্শী বশীর এর সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহ মোহাম্মদ ফায়েক।

মঞ্চে বিশেষ অতিথি ছিলেন কানাডার সমাজকর্মী উইলিয়াম, মঞ্চে ছিলেন কানাডা আওয়ামী লীগের
যুগ্ম সম্পাদক সেলিম জুবেরী ও ক্যুইবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সুইট।
প্রধান অতিথি মোঃ আসাদুজ্জামান বাবুকে হল ভর্তি দর্শকের সাথে পরিচয় করিয়ে দেন মুন্শী বশীর। তিনি বলেন রাজনীতিতে কেউ আসে নেতা হতে কেউ আসে জনগণের সেবা করতে। আসাদুজ্জামান বাবু তেমনি একজন মানুষ জনগণের সেবা করাই তার রাজনীতি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ত্রিশ লক্ষ শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে মোঃ আসাদুজ্জামান বাবু বক্তব্য শুরু করেন।

তিনি বলেন এই মে মাসেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে প্রত্যাবর্তন করেন জনগণের আশার প্রতীক হিসেবে। তার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিয়ে নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বপ্নের পদ্মা সেতু। যে সকল রাজনৈতিক নেতারা দেশে দুর্নীতি করে কানাডায় এসেছে তাদেরকে বয়কট করার আহ্বান জানান আসাদুজ্জামান বাবু।

প্রধানমন্ত্রী, মন্ত্রী এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ যখন কানাডা সফরে আসেন প্রবাসীরা খুব সহজেই
এই সকল গুরুত্বপূর্ণ নেতাদের সাথে কথা বলার সুযোগ পায়, বাংলাদেশে থেকে আমাদের সেই সুযোগ হয়না। তাই বিভিন্ন গুরুত্বপূর্ণ সমস্যাগুলো নেতাদের মাধ্যমে সমাধানের আহ্বান জানায়।

জনগণের জন্যেই রাজনীতি। জনগনের সেবার জন্যেই সাতক্ষীরা সদর আসন থেকে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান মোঃ আসাদুজ্জামান বাবু।