ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

0
193

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ভাইয়ের নির্দেশে ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের পক্ষ থেকে এক প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। গতকাল সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের পক্ষ থেকে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যে ছাত্রদলের আয়োজিত এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ। যেখানে এক বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রং হেডেড হিসেবে অ্যাড্রেস করেন। বক্তৃতায় প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, সৎ সাহস থাকলে পারলে ছাত্রদলকে রাজনৈতিকভাবে মোকাবিলা করুন৷’ এই বক্তব্যের পর থেকেই ছাত্রীগের নেতা কর্মীরা প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েন।

এ বিষয় বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা বলেন, ‘ছাত্রদলকে মোকাবেলা করার জন্য ছাত্রলীগই যথেষ্ট। আমরা সারা বাংলাদেশের ছাত্রলীগের নেতা কর্মীরা যদি চাই কাল থেকে ছাত্রদল মাঠেই দাঁড়াতে পারবে না। সেখানে তাদের সংগঠনের একজন শীর্ষ নেতার এমন ধৃষ্টতাপূর্ণ মন্তব্য কোনভাবেই মেনে নিতে পারছি না। তাকে অবশ্যই এর জন্য ক্ষমা চাইতে হবে। অবিলম্বে ছাত্রদলের সাধারণ সম্পাদকের বক্তব্য প্রত্যাহার না করলে ও ক্ষমা না চাইলে, বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা রাজপথে দাঁতভাঙ্গা জবাব দিবে ইনশাল্লাহ।