ইবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
103

কুষ্টিয়া প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি)আবিদ বিন আজাদ নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার ২৩মে বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী “ব্রাদার্স হাউজ” নামে একটি মেস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তথ্য সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন আবিদ বিন আজাদ। রাজশাহীর পটিয়া উপজেলা এলাকায় তার গ্রামের বাড়ি। মেধাতালিকায় উত্তির্ন হয়ে লেখাপড়ার জন্য ইবির এই শিক্ষার্থী অবস্থান নেয় বিশ্ববিদ্যালয়ের পাশের একটি মেসে। রুমের জরজা কেটে ঝুলন্ত অবস্থায় আবিদের মরদেহ উদ্ধার হয়েছে।

মরদেহ উদ্ধারের সময় বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন। তিনি বলেন, আত্মহত্যার কারন সম্পর্কে এখনও কিছু জানতে পারি নাই। ঘটনার বিষয়ে তার বন্ধুরা কিছু বলতে পারছে না।

ঘটনার বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ (ব্রাদার্স হাউজ) ঘটনাস্থলে যায়। সেখান থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর ঝুলন্ত একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তার পরিবারকে জানিয়েছেন। তবে পরিবারের কোন অভিযোগ থাকলে বিষয়টি তদন্ত সাপেক্ষে দেখা হবে।