ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
564

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ মে) বিকেলে ঈশ্বরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসন। ফাইনাল ম্যাচে উপজেলার তারুন্দিয়া ইউনিয়ন ও ঈশ্বরগঞ্জ পৌরসভা দল মুখোমুখি হয়।

শ্বাসরুদ্ধকর ফাইনাল ম্যাচে দুই দল ৭০ মিনিট খেলায় ১-১ গোল করায় খেলা টাইব্রেকারে গড়ায়। পরে পৌরসভা দল ৪-১ গোলে জয়ী হয়ে জেলা পর্যায়ে খেলার কৃতিত্ব অর্জন করে। খেলার ম্যান অফ দা ম্যাচ হন ঈশ্বরগঞ্জ পৌরসভার গোলকিপার রাতুল, ম্যান অফ দা টুর্নামেন্ট হন পৌরসভার মিডফিল্ডার অন্তর ও সেরা গোল দাতার কৃতিত্ব অর্জন করের ঈশ্বরগঞ্জ পৌরসভার রবিন।

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ১৪ মে থেকে এই খেলা শুরু হয়। উপজেলার মোট ১১টি দল টুর্নামেন্টে অংশ গ্রহণ করেন। মাঠে খেলা পরিচালনা করেন রেফারি মোখলেসুর রহমান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি হাফিজা জেসমিন, প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাংসদ ফখরুল ইমাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডার, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও যুবলীগের সভাপতি আবুল খায়ের, জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদি, ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত জহিরুল ইসলাম মুন্না প্রমুখ।