জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সাঃ সম্পাদক সাইদ

0
123

রিসাত রহমান, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) মার্কেটিং ক্লাবের নতুন এক্সিকিউটিভ কমিটি ২০২২-২৩ ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ১২তম ব্যাচের শিক্ষার্থী রায়হান জাব্বার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী সাকিফ আল সাইদ।

বুধবার (১৮ মে) মার্কেটিং ক্লাবের সম্মানিত চিফ এডভাইজার ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শেখ রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

নতুন কমিটির সহ-সভাপতি পদে শাহরিয়ার ইসলাম (১২তম ব্যাচ) এবং ট্রেজারার পদে মোঃ তাসিন ফাহাদ (১৩তম ব্যাচ) নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মহিতুল ইসলাম খান (১৩তম ব্যাচ)।
এছাড়া নতুন কমিটিতে এক্সেকিউটিভ মেম্বার হিসাবে নির্বাচিত হয়েছে জুনায়েদ আহমেদ সামি (১৩তম ব্যাচ), মোঃ হাসান মাহমুদ (১৪ তম ব্যাচ), জাকিয়া আক্তার (১৪তম ব্যাচ), শেখ মাহির আসিফুল হক সাফিন (১৪তম ব্যাচ), শাফকাতুল আজম (১৪তম ব্যাচ), মালিহা তাসনিম (১৫ তম ব্যাচ), উম্মে আয়মান (১৫ তম ব্যাচ), ইমতিয়াজ পাবেল লিমন (১৫ তম ব্যাচ)।

নির্বাচিত নতুন কমিটির বিষয়ে জানতে চাইলে নব-নির্বাচিত সভাপতি রায়হান জাব্বার বলেন-মার্কেটিং ক্লাব এই বিভাগের একটি অবিচ্ছেদ্য অংশ এবং মার্কেটিং বিভাগের সকল কিছুতেই ক্লাবটি অবদান রেখে আসছে। আমি আমার শিক্ষকদের ও বিভাগের সকলকে ধন্যবাদ জানাই আমাদেরকে যোগ্য মনে করে নিবাচিত করার জন্য। আমরা এই ক্লাব এর কর্মকান্ড আরো বিস্তৃত করতে অনড়। সকলের দোয়া ও সহযোগিতায় আমরা এই ক্লাবকে আমরা আরো এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ্‌ ।

নতুন কমিটির সম্পর্কে নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সাকিফ নিজ অভিব্যক্তি প্রকাশ করে বলেন, নতুন কমিটিতে যোগ্য প্রার্থীরাই নির্বাচিত হয়েছেন।আমি আমার শিক্ষকদের ধন্যবাদ জানাই আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করার জন্য। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমি সকল শিক্ষাথীদের নিয়ে সমনের দিকে এগিয়ে যাবো এবং মার্কেটিং ক্লাব যেন সব সময় শিক্ষাথীদের উন্নতির জন্য কাজ করতে পারে সেই চেষ্টা আমাদের থাকবে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ মে) সকালে মার্কেটিং ক্লাবের সম্মানিত চিফ এডভাইজার ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শেখ রফিকুল ইসলাম কমিটির পদ প্রত্যাশিদের মৌখিক পরীক্ষা নেন। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই নতুন কমিটিতে স্থান পেয়েছে। সেই সময় আরও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ও মার্কেটিং ক্লাবের মডারেটর -বিদুৎ কুমার বালো ও মোঃ আল-আমিন।