চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ১ জন গ্রেফতার

0
224

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামের আজিম এন্ড সন্স ফিলিং স্টেশন এর দক্ষিণ দিকের মোঃ হাজী আহসান আলী মাষ্টারের আমবাগানের ভিতর থেকে ৪৯০(চারশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের কালোপুর গ্রামের মৃত এজাবুল হক বিশ্বাস ও এমিলী বেগম ছেলে মোঃ শামীম রেজা (২৭)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ১৬ মে ২০২২ ইং তারিখে রাত ১১টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামের আজিম এন্ড সন্স ফিলিং স্টেশন এর দক্ষিণ দিকের মোঃ হাজী আহসান আলী মাষ্টার এর আমবাগানের ভিতর কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৯০ (চারশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ শামীম রেজা (২৭), পিতা-মৃত এজাবুল হক বিশ্বাস, মাতা-মোছাঃ এমিলী বেগম,গ্রাম-কালোপুর, ইউপি-দূর্লভপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।