রাঙ্গাবালীতে দুই সন্তানের জনকের আত্মহত্যা

0
85

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাকিল ভূইয়া (২৯) নামের দুই সন্তানের জনকের লাশ উদ্ধার করা হয়। সোমবার সকাল আনুমানিক ৯ টায় উপজেলার মৌডুবী ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি, অভাবের তাড়নায় আত্মহননের পথ বেছে নেয় শাকিল।

নিহত শাকিল ওই গ্রামের আনোয়ার ভূইয়ার ছেলে। সে সাগরে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতো । তার উপার্জনের অর্থেই চলতো বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ ছয় সদস্যের সংসার। একমাত্র উর্পাজন কারী শাকিলকে হারিয়ে শোকের মাতনে বার বার মুর্ছা যাচ্ছে পরিবার।

শাকিলের পরিবার জানায়, এক মাস আগে ধারদেনা করে নিজেদের বসবাসের জন্য একটি টিনশেড ঘর নির্মাণ কাজ শুরু করে শাকিল। এতে ৭০ হাজার টাকার মত দেনা হয়। তাই এই দেনার টাকা কিভাবে পরিশোধ করবে, এ নিয়েই দুশ্চিন্তায় দিন কাটছিল তার। তাদের ধারণা, অভাবের তাড়না সইতে না পেরে শাকিল আত্মহননের পথ বেছে নিয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে আজিজ সিকদারের ঘরের সামনে মেহোগুনি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শাকিল ভুইয়ার লাশ দেখতে পায় পরিবারের লোকজন। তাদের আহাজারিতে প্রতিবেশীরা ছুঁটে এসে বিষয়টি জানতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে।